নন্দিতার নন্দন
- আবু জাফর বিঃ ২৯-০৩-২০২৪

নন্দিতা প্রকাশনি জানাই আমন্ত্রণ,
সৃজনশীল লেখনিতে কর বিচরণ।
নন্দিতার নন্দনকাননে আমরা সবাই কবি,
জুটিয়ে নিয়ে ফুটিয়ে তুলবো জীবনের ছবি।

শহর থেকে গ্রামান্তরে ছড়িয়ে যাক সুধা,
আবাল-বৃদ্ধ-বনিতায় মিটাবে সবার ক্ষুধা।
উজ্জল হোক অমর হোক, নন্দিতার পথ,
আধার মাঝে দ্যুতি ছড়াক নব আলোর রথ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।