ঐ প্রথম ঐ শেষ
- সুকন্যা তিশা ২৯-০৩-২০২৪

আমি শুধু একটিবারই তোমার কাছে জিততে চাই,
সেবারই হবে প্রথম ,সেবারই শেষ।
যেদিন তুমি স্বেচ্ছায় নির্দ্বিধায় অন্তরের অন্তস্থল থেকে
ভালোবাসার তীব্র অনুভূতি নিয়ে ভালোবাসি বলবে আমায় ,
সেদিন থেকে, সেই মূর্হুত থেকে একবার নয় হাজারবার নয়
ভালোবেসে সারাটি জীবন পরাজয়ের মালা পরতে রাজি আছি আমি।

আমি শুধু এক বারের জন্যই বিশ্বাস করতে চাই তোমায়,
তারপর !
তারপর অবিশ্বাসের প্রতিটি দরজায় পরাতে চাই লোহার শিকল।
কখনও যদি মরিচা ধরে যায় সেই শিকলে,
তুমি নিজ হাতে ভালোবাসার তারজালি দিয়ে তা দূর করে দিও,কেমন ?

আমি শুধু এক বারই কথা দিতে চাই তোমায়,
তারপর সেই কথা রাখতে গিয়ে যদি সারাটি জীবন
তোমার অপরিমেয় অত্যাচারে উৎসর্গ করতে হয় নিজের
সুখ,শান্তি,জমিয়ে রাখা অভিমান, যেনো তাতেও আমি দ্বিধা করবো না ।

আমি জীবনে প্রথম এবং শেষবারের মতই তোমায় পেতে চাই,
যার পরে আমার শাড়ির আঁচল,অহেতুক জ্বালাতন,
অযৌক্তিক আবদারের হাত থেকে আর কখনই রেহাই দিবো না । :P ( :v )

(১৫.০২.১৫)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Sukonna-Tisha
১৭-০২-২০১৫ ০২:০৩ মিঃ

দাদা আপনার মন্তব্যে অনেক অনু্প্রাণিত হলাম :) ধন্যবাদ

Dipankar
১৬-০২-২০১৫ ১৩:৫৩ মিঃ

লেখনী ও আবেগ ... বেশ ভালো লাগলো