বন্ধুত্বের রসায়ন
- আকাশ মামুন - বাল্মিক ২৩-০৪-২০২৪

1

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 3টি মন্তব্য এসেছে।

Anik95
৩০-১১-২০১৫ ২১:১১ মিঃ

কবিতাটা আনেক দারুন!

akashdotmamon
৩০-১১-২০১৫ ১৮:৩৬ মিঃ

কৃতজ্ঞতা কবি @kobisabujahmed

kobisabujahmed
০৪-০৪-২০১৫ ১০:৫৭ মিঃ

valo laglo