পরীর মেলা
- আশিক মাহমুদ ২৯-০৩-২০২৪

' দ্বিপ্রহর
শবরী প্রভাত হইবে সোনালি আলোয়।
হয়তবা আমি থাকবো না তোমাদের মাঝে।

কোন এক কালে ... ... ...
মৌমাছি বেশে আসি যদি তোমাদের
মাঝে
নয়তবা... ... ...।।

দেখিব চাহিয়া চক্ষের
সম্মুখে পরীর মেলা
লাল,নীল,হলুদ...বেশে।।



রাজপথে আজই বসন্তের
তালে তালে
রঙে ঢঙে সেজে গুজে
পরী সব করিবে খেলা যুগলবন্দি হয়ে... ... ...।।




Shorty posted.

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 3টি মন্তব্য এসেছে।

Ashikmahmud
০৩-০৩-২০১৫ ২২:৪৮ মিঃ

Thank all...

kobisabujahmed
২১-০২-২০১৫ ১৮:১২ মিঃ

nice lekha @@@

fshofi
১৯-০২-২০১৫ ০৮:৫৬ মিঃ

Beautiful.