বেসামাল
- হরিশঙ্কর রায় ২৮-০৩-২০২৪

বেসামাল~
-হরিশঙ্কর রায়


শরীর ছুঁয়ে যায় আগুন
বসন্ত বেসামাল
আর তুমি-আমি ছুঁয়ে দিলেই
লজ্জায় মুখ লুকায় ফাগুন ।


জীবনের দায় ছোট্ট কথা নয় !


আবেগে ফাগুন কাঁদে
কপালের ভাঁজে...
ঈশ্বর রাখে কপোল গড়িয়ে পড়া
অশ্রু ফোঁটার হিসাব !


আমরাও মানুষ ডেকে আনি
স্বর্গীয় সুখ কিংবা মহাকাল ।

১৯ ফেব্রুয়ারি, ১৫ ॥
কুমোদিনী লজ, কিশোরগঞ্জ, নীলফামারী ॥

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

kobisabujahmed
১০-০৪-২০১৫ ০৮:২২ মিঃ

darun