লিমেরিক-১৬ (দুই বাংলার লিমেরিক)
- সুদীপ তন্তুবায় (নীল) ২৯-০৩-২০২৪

গঙ্গারানী হাঁক দিয়েছে পদ্মা সহোদরা
কলোকলো গানে স্থায়ী-সঞ্চারী-অন্তরা ।
আমার বুকে ঢেউ'এর রাশি
পদ্মা আমার অবিনাশী,
করব হরণ বাংলা মায়ের দুঃখ-ব্যাধি-জরা ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 5টি মন্তব্য এসেছে।

sudip
৩০-০৩-২০১৫ ১৯:১৭ মিঃ

Donnobd #kobi sobuj

kobisabujahmed
৩০-০৩-২০১৫ ১৮:৫৫ মিঃ

nice

sudip
৩০-০৩-২০১৫ ১৪:১২ মিঃ

Onek Onek Donnobad Kobi Kobir & Chhobi

Chhobi
৩০-০৩-২০১৫ ১০:২২ মিঃ

দারুন

kabirsarkar
৩০-০৩-২০১৫ ০৮:২৫ মিঃ

nice frnd