আজাদ চাটুকার
- সাব্বির নাইম ১৯-০৪-২০২৪

আহসান আল আজাদ একজন চাটুকার। তাকে বর্জন করলাম।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

kawsar_parvin
৩১-০৩-২০১৫ ০৩:৫২ মিঃ

ইট পাথরের সংসারে, ভবঘুরে জীবনে, ফুল পাখি, সমুদ্রকে ভালবেসে,নতুন করে স্বপ্ন বুনতে শিখেছি! কে জানে সেই প্রনয় সমুদ্দুর কতটা যোজন যোজন দূরে! হৃদয় ছোঁয়া কবিতা।

sabbirnayem
০২-০৩-২০১৫ ০২:৫৩ মিঃ

আমি এই প্রথমবারের মতো কবিতা পোষ্ট করলাম এখানে। ঠিক জানতাম না কিভাবে কি করতে হবে। তাই একটু ভুল হয়েছে। সকলেই ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন বলে আশা রাখি।