অপরাজীত অনুভূতি।
- সাবরিনা নীরা ২০-০৪-২০২৪

ছেড়ে দিলাম আজ সব অধিকার
যা ছিলো একান্তই আমার।
ঐ রাতের নিকষ আধারে
অথবা মলিন চাঁদের আলোয়
খুজবোনা আর সঙ্গ তোমার
সুখানুভূতিতে কাঁদাতে আমায়..
ভুলে যেতে চাই আজ
সেই স্মৃতিমাখা দিন-রাত,
যা ছিলো তোমায় ঘিরে।
চাইনা কোনো বসন্তের বিকেলে
কোকিল হয়ে আসো তুমি
আমার কাছে ফিরে....!!
আমার এই পথচলায়
চাইনা করতে সাথি তোমায়
ভালো আছি,খুব ভালো
করে সঙ্গি আমায়!!
তবে জেনে রেখো এই আমি
ভালোবাসি,ভালোবাসবো
শুধুই তোমায়,,
যতো দূরেই যাইনা কেনো
থাকবে তুমি আমার প্রার্থনায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

condrobilashi_nira
১৩-০২-২০১৬ ০০:৪৬ মিঃ

ধন্যবাদ।

rupakbidhoutsadhu
১০-০৬-২০১৫ ০৯:৪৯ মিঃ

অভিমান ভরা লেখা! সুন্দর!