গন্ডগোল
- প্রকৃতি - অন্য মনা ১৯-০৪-২০২৪

মাতা -মাতৃতের স্নেহের আচল
আবেগে আসে নোনা জল।
ভেংগে চুরমার, হল বিকল
বেধেছে গন্ডগোল।

পিতা-ভাতৃতের গোলাপজল
মমতায় পুন্য জীবন বল।
রক্ত বন্ধন ছিন্ন, ভেংগেছে দল
বেধেছে গন্ডগোল।

কবর জীবন এক ঘুমন্ত কল
কেউ আসে, কেউ যায়, এ ধরল।
ক্ষনে ক্ষনে সংগ্রাম জাগে সচল
বেধেছে গন্ডগোল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

ochena_porhik
২৩-০৪-২০১৫ ১৭:৩৮ মিঃ

valo