ভাংতি কবিতা-12
- সুমন আখন্দ ২৪-০৪-২০২৪

কারো কারো নামে চন্দ্রবিন্দু আছে
সুমন নামে একটা সূর্য্যবিন্দু চাই!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।