ভাংতি কবিতা-16
- সুমন আখন্দ ২৯-০৩-২০২৪

পথচারী মারা গেছে বাট মাথাটা বেঁচে গেছে
অপারেশন সাকসেসফুল, কিন্তু রোগী মারা গেছে!
বাংলাদেশের এখন সেই দশা

সংবিধান রক্ষা পেয়েছে, কিন্তু ডেমোক্রেসি ডেড!
জনগনের মাথায় আর নাই কোন হেড!
মগজের ভেতরে ঢুকেছে মশা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।