ভাংতি কবিতা-18
- সুমন আখন্দ ১৯-০৪-২০২৪

প্রিয় বাংলাদেশ! প্রিয় পলিমাটি!
আমরা ভয় পাইনি, পাহারা দি তাই হাঁটি!
যারা তোমার নরম-দেহে নিষ্ঠুর থাবা বসানোর পায়তারা করছে
যাদের কালোহাত নিশপিশ করছে,
আমরা তাদের শ্মশানে পোড়াব না
চড়কপূজার চড়কাতে ঘোরাব না,
ঘাড় ধরে তোমার পায়ের তলে পুতে দিব!
পদ্মা বা তিস্তার সলিল সমাধিতে শুতে দিব!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।