গরম
- সুমন আখন্দ ১৮-০৪-২০২৪

ঢাকার শরীর সেদ্ধ হলো
সিলেট হাফ বয়েল
মরুভূমির মতো লাগে
রাজশাহীতে সয়েল!

খুলনা ঘোরে খালি গায়ে
বরিশাল ঘামে নাওয়া
চাটগাঁ বসে সাগরকূলে
পেটভরে হাওয়া খাওয়া!

ষাট সেকেন্ডে এক মিনিট
ষাট মিনিটে আওয়ার
লোডশেডিংয়ে প্রতি মিনিট
যেন বছর যাওয়ার!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।