একটা অপহরণ মামলা ঠুকে দিব
- সুমন আখন্দ ২৮-০৩-২০২৪

বৈশাখ আমায় পান্তা খাইয়েছে
এবং এরপরে স্যালাইন খাইয়েছে!
বৈশাখ আমায় গরমে জ্বালিয়েছে
এরপরে জ্বর-সর্দিতে ভুগিয়েছে!
বৈশাখ আমার ঘরে ধুলো ঢুকিয়েছে
এবং চোখে বালি ঢুকিয়েছে!
বৈশাখ আমার গাছের ডাল ভেঙেছে, চাল উড়িয়েছে
আকাশ কালো করে আমায় বজ্রপাতের ভয় দেখিয়েছে
ওকে আমি ছাড়ব না!
ও আর কি কি করে দেখি-
এরপরে একটা অপহরণ মামলা ঠুকে দিব!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।