শিউলি
- কাজী ফাহাদ ২৫-০৪-২০২৪

আমি কখনো চিনতামনা শিউলি ফুল।

তুমিই জিজ্ঞাসিলে এবং নির্বাক ছিলাম আমি।

বৃক্ষতলে ঝরা ফুলকে জানাতে ছিলে আকুল,

আমি বুঝিনি,নিজেই বললে ঝরাফুলগুলো তুমি।

একটি ফুল কুড়িয়ে তোমায় দিয়েছিলাম আমি।

তুমি বুঝতে পারনি আমি জানি,

অনেক কৌতুহল নিয়ে বাঁকা হেঁসেছিলে তুমি।

বুঝনি তাতে কি?আজো ভাবি তোমায় দিবস রজনী।

সবাই বাসে আমিও বেসেছি,তবে একটু বেশি।

সবটুকু দেইনি ছেড়ে,কিছু রেখেছি আয়ত্বে।

তুমি চলে গেছ,আমি আছি জীবনের পাশাপাশি।

আয়ত্বে রাখা ভালবাসাই দেয়নি নিঃশেষ হতে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

KAZI_FAHAD
২৯-০৩-২০১৫ ১১:২২ মিঃ

লিখায় মন্তব্য প্রত্যাশা করছি