অন্তরিত অনুরণন-১৬
- সুকন্যা তিশা - অনুকাব্য ১৯-০৪-২০২৪

অসময়টা বড্ড বেশি ভোগায় মানুষকে,
কেউ না পেয়ে কষ্ট পায়, কেউ না দিতে পেরে কষ্ট পায়।
হয়ত তাতে কারো কষ্টই কোন অংশে কম থাকে না,
তবুও কেউ কাউকে বুঝতে চায় না,হয়ত চাইলেও বুঝে না।
(২৯.০৩.১৫)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Bibek88
১২-০২-২০১৯ ১৭:২০ মিঃ

হুম, তাই তো। অসময়ে আসেনা কখনো সুসময়।

MOTALEB
১০-০৯-২০১৬ ২১:১২ মিঃ

ঠিক বলেছো কবি । জীবনটা বুঝি এমনই হয় ।