ভালোবাসি ভালোবাসি
- সুকন্যা তিশা - ভালোবাসা সিরিজ ২৯-০৩-২০২৪

ভালোবাসি তোর
পাগলামীর আড়ালে লুকিয়ে থাকা ছল,
ভালোবাসি তোর
মলিন মুখে বলা-একটিবার শুধু ভালোবাসি বল।
ভালোবাসি তোর
মায়ায় ভরা আদরের ডাকখানি,
ভালোবাসি তোর
জানা-অজানা ভুল অভুল বাণী।
ভালোবাসি তোর
কালো ঠোঁটের অবুঝ বোকা হাসি,
ভালোবাসি তোর বলা ওই ভালোবাসি ভালোবাসি ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

kobitapagolkobir
০৫-০৪-২০১৮ ২৩:০৭ মিঃ

অসীম ভালোবাসা