কেমন তুমি পথিক
- মোঃ পারভেজ মিয়া ২৫-০৪-২০২৪

মনের ভিতরে ঘড় পেলে
ঘড়ের আর কি দরকার হয়।
আঁধার শুষে থাকব বেচে
সেইতো মোর অহংকার।
পাহাড় জানে কষ্ট
কি যে ঝর্নাধারাতে।
পথের নেশায় লাগে ভালো
পথ যে হারাতে।
সবুজ পোড়ে দারুণ খড়া
সব কিছু ছার খার
বরফ শীতল হৃদয় ভাংগে
বৃষ্টির ও আশায়।
কেমন তুমি পথিক ওগো
পথ প্রান্তে এসে
হীরা ফেলে কাঁচ নিলে আজ
ভুল বুঝলে শেষে।
‎ককল্পলতা‬ তোমার জন্য।

১/৭/২০০৫

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

soumyakanti_durgapur
৩১-০৩-২০১৫ ১৪:৩০ মিঃ

Bhalo hoeche. Koekta jaygay thikk korte hobe.