নাম না জানা মেয়ে
- রাফিউল রাফি ২৫-০৪-২০২৪

নাম না জানা মেয়ে
রাফিউল রাফি
একটা নাম না জানা মেয়ে ।
দেখা হয় প্রতিদিন, হয় চোখাচোখি,
বলতে পারিনা কিছু বলতে গিয়ে ।
দুতলা, পাঁচতলা, গ্রাউন্ড ফ্লোরে,
লিফট, সিঁড়ি নতুবা লাইব্রেরীতে ।
ক্যাম্পাস ছিল আগে দুর্বিষহ,
মেয়েটাকে দেখার পর লেগেছে মোহ ।
যখন যেখানে যাই খোঁজে ফিরে দুচোখ
মৃদু হাঁসিমাখা ঐ চঞ্চল মুখ ।
দেখা হলেই নার্ভাস নাইনটি এসে যায় ।
আহারে! কি করি? আমি তো নিরুপায় ।
হয়ত এভাবেই চলতে থাকবে
শেষ হবে না অপেক্ষার প্রহর ।
শুনতে পাবেনা আমার কথা ।
সে ও বলবেনা যা ছিল বলার ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 6টি মন্তব্য এসেছে।

Rafiul241
১৯-০২-২০১৭ ১৩:৩২ মিঃ

dhonnobad

Rafiul241
১২-০৫-২০১৬ ১৩:১৭ মিঃ

dhonnobad

shyam
২৮-০৭-২০১৫ ১৩:২০ মিঃ

পড়লাম। বলার মত পেলাম না ভাষা
তবে লিখেছেন বেশ যত্নে, খাসা।

Rafiul241
২৭-০৭-২০১৫ ২৩:৩২ মিঃ

dhonnobad sobayke

bijoyroy
০১-০৪-২০১৫ ০৮:৫৯ মিঃ

Hmm..darun

deep1792
০১-০৪-২০১৫ ০৮:২৩ মিঃ

ভাল লিখেছেন।