বিরহী বসন্ত ২
- নীলাম্বর সরকার মিন্টু ১৯-০৪-২০২৪

প্রেম ছিল যত
তার চেয়ে বেশী ছিল ছলনা ।
ভালবাসে পেলাম শুধুই যন্ত্রনা ।
বসন্ত আমায় দিলো রক্তাত হৃদয়
কৃষ্ণচূড়ার মত ।
ফাগুনের জাগরনে আমি পেলাম ,
বিরহী বসন্ত ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।