পাখি আমার কয়রে কথা অন্যকারো শনে
- নীলাম্বর সরকার মিন্টু ২৪-০৪-২০২৪

পাখি আমার কয়রে কথা
অন্যকারো শনে ।
আমায় রাইখা উইড়া য়ায় আইজ
অন্য আসমানে ।
আমারে আর কটু কথা
বলেনাতো সে ।
ভালবাসার মিষ্টি গান শুনায়
অন্য আকাশে ।
সব কিছুর পরেও
পাখি আমার থাকে যেন ভাল ।
ঐ আকাশের মেঘ
হয় না যেন আর কালো ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।