স্বপ্নসুখ
- নীলাম্বর সরকার মিন্টু ১৯-০৪-২০২৪

স্বপ্ন নামের স্বপ্নপুরিতে
দারুন কিছু কল্পনাতে ।
মনের আঁকা আলপনাতে
দেখি তোমার হাসিমুখ ।

জাগি যখন শূণ্য হাতে
বাস্তবতার দীর্ঘ পথে
হারাও তুমি দূর দিগন্তে
তবুও মন বলতে থাকে
এটাই আমার স্বপ্নসুখ ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।