অযথা
- আল মামুন মাহবুব আলম ২৯-০৩-২০২৪

এসেছি গন্ড রাঙ্গাতে
এসেছি লজ্জা ভাঙ্গাতে

এসেছি সন্ধ্যায়
রজনীগধ্যায়
তোমাকে জড়াতে
হৃদয় ভরাতে
দোলাবো হৃদয় কৃষ্ণ বাঁশীতে
কামনায় কাম রাঙ্গাতে।

ঢাকা ১৮/০১/২০১৫
অপরাহ্ন ০০ঃ৫০টা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।