বুড়োবুড়ি
- আল মামুন মাহবুব আলম ২৯-০৩-২০২৪

শুভ নববর্ষ,কাল রাতে আমরা দুজন পান খেয়েছিলাম


একই চালের তলে বাস
এক যে বুড়োবুড়ি
থাকতো লেগে এ ওর পিছে
সে এক হুড়োহুড়ি।



বুড়ি খেতো জর্দা পান
বুড়ো চিবোয় রসাল জর্দা ছাড়া
ঘোমটা টেনে আসলে বুড়ি
বুড়ো বলে,ভাল্লাগেনা,মানায় পর্দা ছাড়া!



ফর্সা নিটোল পায়ের গোছা
চাই আলতা মাখা চরণ ,
টুকটুকে ঠোঁট বাঁকিয়ে বুড়ি
বলে,আরে আমার মরন!



ঢাকাঃ ৩১/১২/২০১২
রাত ঃ০০-১৫টা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।