পৃথিবীটা গোল
- শাহাদাত হোসেন রাতুল - একজন কলম যোদ্ধা ২৯-০৩-২০২৪

মাঝ পথে এসে আমায় ছেঁড়ে গিয়েছ
ভাঙ্গা গড়ার মাঝে তুমি ফেলে দিয়েছ
তবুও আমি হাল ছাড়িনি এতো সহজে
ভালবাসার চেষ্টা করে গিয়েছি অবিরত

কি ভেবেছ ভুলে যাবো তোমায়
এতটা স্বার্থপর ভেবনা তুমি আমায়
আবারও হাল ধরেছি আমি শক্ত হাতে
নতুন করে ভীত গড়েছি বুকের মাঝে

না পাওয়া বলে আমি বিশ্বাস করিনা
বিশ্বাসের মাঝে এতো ফারাক খুজিনা
ভালোবাসায় আছে আমার শক্ত ভীত
মনের মাঝে জ্বলছে তাই আসার প্রদীপ

যাও তোমায় দিলাম ছেঁড়ে একলা পৃথিবীতে
ঘুরে ফিরে আসবে আবার আমার বুকেতে
মনে রেখ তুমি একটা কথা পৃথিবীটা গোল
মাঝ বিন্দুতে দাড়িয়ে থাকবো আমি অটল !!

একজন কলম যোদ্ধা (রাতুল)
মোবাইল: ০১৬৭০৪৯৫৩৬০
ইমেল: shahadat.hossaiin@gmail.com

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

shahadathossain
২৫-০৪-২০১৫ ২০:০৮ মিঃ

ভালো