বিশ্ব কাপ ফুটবল-২০১৪
- শামীম এএ কবীর - নতুন কবিতা ২৯-০৩-২০২৪

বিশ্ব কাপ ফুটবল-২০১৪
সারা পৃথিবী পাশাপাশি বাংলাদেশের ব্রাজিল সমর্থকদের
উদ্দেশ্যে আমার এই ক্ষুদ্র Cheer up Song----21/06/2014


ডান হাতে ইশ্বর
বাম হাতে Drug
Magic যাদু কিংবা
লাগ ভেলকী লাগ।

Opium কোকেন কিংবা
গাজা হিরোইন
এক Peg গিললেই
হয়ে যায় Queen.

ছেলে না মেয়ে সে
নিজে জানে না
হাত দিয়ে দেয় গোল
এ’ যে মা রা দো না।

ইশ্বর হাতে নয়
পা এ দিল বল
পা দিয়ে খেল দেখি
এটা ফুটবল।
আমাদের আছে পেলে
বস্তির ছেলে
বুড়ো হয়ে গেলে ও
এখনো সে ছেলে।
চোখের সামনে হলো
ছেলেরা ও বুড়ো
কালের স্বাক্ষী হয়ে
আছে থুথ্থুরো।

এক বার ২বার
৫ পাঁচ বার
অঙ্কের খেলা খেলে
এবারো আবার।
ইশ্বর বল দিল
ব্রাজিলের পায়ে
ব্রাজিলের পতাকা
পৃথিবীর গা’য়ে।
অযাচিত ফাউল নয়
অঙ্কের খেলা
ফুটবল Grand Game
খেলা খেলা খেলা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।