স্মৃতি
- এস এম খায়রুল বাসার ২৯-০৩-২০২৪

স্মৃতি -------খায়রুল বাসার স্বরবৃত্ত: ৪+৪ ধুলো জমা জীর্ণ খাতা প্রিয়ার জন্য কাব্য গাঁথা। কল্পনার রথ রংধনু মাঝ রাজা-রাণী স্বপ্নেতে সাজ । নিদ্রা ভেঙে রঙিন ফানুস চুপসে যেয়ে হয় যেন তুষ! তোমার-আমার ফারাক যত বাস্তবতা নিষ্ঠুর তত। বুঝতে বুঝতে রুদ্ধ সে দ্বার স্মৃতি বড় যে বেদনার !

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।