কাব্য কনিষ্ঠ - সময় ও ঘুম
- সুদীপ তন্তুবায় (নীল) ২৮-০৩-২০২৪

মহাশূন্যের পথ ধরে হাঁটে
বীর্যবান সূর্যি
মসৃণ কক্ষপথে নেমে আসে
মুঠোবন্দি সন্ধ্যার মিছিল.....
পৃথিবী ঘুরতে থাকে তবুও
ঘড়িবন্দি ত্রিদন্ডের ভৃত্য হয়ে ।
অবশেষে কুড়িয়ে পাওয়া
নিঃস্বার্থ অন্ধকার নিয়ে
পৃথিবীর বুকে নামে একপৃথিবী ঘুম ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।