আয়কর-এর স্লোগান
- আবু জাফর বিঃ ২৯-০৩-২০২৪

আমরা দেবো আয়কর,
দেশটা হবে স্বনির্ভর।
আয়কর কোন বোঝা নয়,
কর দিতে করবো না ভয়।

আয়কর দিবস পালন করুন,
করের সুফল তুলে ধরুন।
যখন হবে আয়কর মেলা,
করবো না কেউ অবহেলা।

করের টাকায় সেতু হবে,
বিশ্ব অবাক চেয়ে রবে!
দেশের অর্থ দেশের শক্তি,
তাতে উন্নয়ন তাতে মুক্তি।

কর নাগরিকের অধিকার,
করের অর্থে চলে সরকার।
আয়কর ফাকি দেবো না,
উন্নয়নের ধারা থামাব না।

করদানের সহজ পরিবেশ,
ঋণ মুক্ত হবে বাংলাদেশ।
অনলাইনে দেবো ভ্যাট,
আসছে সুদিন সন্নিকট।

সময় মত আয়কর দেবো,
দেশ গড়ায় অংশ নেবো।
----------------
২২-০৫-২০১৫

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।