স্বর্গ
- ত্রিতৈম ২৫-০৪-২০২৪

সিগারেটের গোড়ায় ইদানিং ধ্বংসের
মতন টান দিই
শ্বাসনালি ঝলসে গ্যাছে
জিহ্বা, ঠোঁট কালো
তবুও ধ্বংসপ্রাপ্ত হওয়ার মাঝে সুখ
আছে
এই যে বেঁচে আছি তা আরেকবার মনে
করিয়ে দেয়
অভ্র বা আকাশ , নীনাদ বা নৈশর্গ
আমি স্বর্গের দেবতাকে বলতে চাই
শেষ কবে মরেছিলে?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Dhrubo
২৬-০৫-২০১৫ ২২:১১ মিঃ

প্রশ্নেই প্রশ্নের উত্তর

siamul
২৬-০৫-২০১৫ ১৮:৩৬ মিঃ

অভ্র বা আকাশ , নীনাদ বা নৈশর্গ
আমি স্বর্গের দেবতাকে বলতে চাই
শেষ কবে মরেছিলে?

মুগ্ধতা কবি, প্রশ্ন থেকে যায়!