বহুরূপী
- এস এম খায়রুল বাসার ১৮-০৪-২০২৪

হঠাৎ সেদিন আরশির সামনে দাড়ালাম
কিন্ত এ কার চেহারা দেখলাম !
আমার চেহারা স্লাইড শোর মত কেন পরিবর্তন হচ্ছে ?
আমার প্রকৃত চেহারা কোনটি ?
কেন আমি চিনতে পারছি না ?
৭১’র ছবিটায় দাঁতাল পিচাশ মূর্তি !
৭৫’র ছবিটায় ভেড়ার পশমের আড়ালে ভয়ংকর নেকড়ে !
৮১’র ছবিটায় কোটপরা পেঙ্গুইন !
৮৩’র ছবিটায় কবির পকেটে পিস্তল !
বর্তমানে কানাডায় কনিষ্ঠ বেগমের সাথে রোমান্টিকভাবে ফ্রেমবন্দি !
কোনটি প্রকৃত আমি , বুঝে পায় না।
তবে এটুকু বুঝি,
আমি আর আরশির সামনে দাড়াবো না।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।