কেন তুমি স্বপ্ন দেখাও মিথ্যা ঘুমের ঘরে ।
- নীলাম্বর সরকার মিন্টু - নীলাম্বরের ধ্রুবতারা ২৯-০৩-২০২৪

কেন তুমি বাতাসে যাও ভেসে । কেনই
বা আড়ালে ওঠো হেসে ।
কেন তুমি হারিয়ে যাও গভীর আঁধারে ।
কেন তুমি থাকো দূরে সরে ।
কেন তুমি স্বপ্ন দেখাও
মিথ্যা ঘুমের ঘরে ।
দূর অজানায় থাকো তুমি
যায় না তোমায় দেখা ।
অদৃশ্যের জালে আটকে থাকো তাই হয় না আঁকা ।
কেন তুমি অদৃশ্যের ঐপারে ।
কেন তুমি স্বপ্ন দেখাও মিথ্যা ঘুমের ঘরে ।
কোয়াশার মত হারিয়ে যাও
সোনালি ঊষার সাথে ।
ধ্রূবতারা হয়েও তুমি দাও না ধরা নীলাম্বরের হাতে ।
কেন তুমি থাকো দূরে সরে ।
কেন তুমি স্বপ্ন দেখাও
মিথ্যা ঘুমের ঘরে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 3টি মন্তব্য এসেছে।

Karim121
২১-১০-২০১৪ ০৭:৫১ মিঃ

Khub sundor hoyece....

Karim121
২১-১০-২০১৪ ০৭:৪৭ মিঃ

Khub sundor hoyece....

dukkhairaj
১২-০৭-২০১৩ ০০:৪২ মিঃ

valo laglo.