Eid
- আলী আহমদ ২৮-০৩-২০২৪

[=]নেমন্তন্য[=]
বলছি তোদের/
আসবি না!/
আমার দাওয়াত/
রাখবি না!/
একটুখানি/
হাসবি না!/
প্রেমের ডোরে/
বাধবি না!/
.
মিথ্যে তোদের/
প্রেম বুঝি!
তোদের ছায়া/
মুই খুঁজি|/
ভালোবাসা/
এই পুঁজি,/
সতত করি/
মন রুজি|/
.
আসবি চলে/
এই দাবি!/
জুটিবে যা/
তাই খাবি|/
.
দেয় তুই দেয়/
কথা দেয়,/
আমার মাথা/
ছুঁয়ে দেয়!/

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 7টি মন্তব্য এসেছে।

MOTALEB
১০-০৯-২০১৬ ২১:২৩ মিঃ

শব্দশৈলি দিয়ে সাজিয়েছো । খুব ভাল । আগামী দিনের প্রতি রইলো তোমার জন্য শুভ কামনা ।

M2_mohi
২৭-০৭-২০১৬ ২১:৩২ মিঃ

সুললিত কাব্যরচনা

Romanur
২৭-০৭-২০১৬ ১৮:০১ মিঃ

খুব ভালো লাগলো

aliahmed
২৫-০৪-২০১৬ ১৮:৩২ মিঃ

ধন্যবাদ,মহি

aliahmed
২৫-০৪-২০১৬ ১৮:৩২ মিঃ

ধন্যবাদ

M2_mohi
০৪-০৪-২০১৬ ২০:১৪ মিঃ

শিল্পরুচিসম্মত সাহিত্য

faizbd1
২৩-০২-২০১৬ ১৪:৫২ মিঃ

কবিতার নামের জায়গায় নাম দেবেন।বাংলায়।