স্রাব মিশ্রিত কবিতা
- সীমান্ত মুরাদ ২৯-০৩-২০২৪

নিষ্পাপ পত্রিকার পাতায়
ছাপা যায় স্রাব মিশ্রিত
কবিতা ৷
কবিতা হে !
আপনার যোগ্যতা মেপে
যাই ,
নিনিদ করে
নিষাদ ক্রোড়ে
কবিতা ওরে !
কবি ওরে !
স্রাব মিশ্রিত নিষ্পাপ
পবিত্রহীন কবিতারা
গড়াগড়ি করে
চলে যায়
সময় কক্ষের
অন্ধকারে ৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

hasanulkarim
০৮-০৯-২০১৬ ১৯:১৩ মিঃ

bah darun