এটেল মাটি
- সীমান্ত মুরাদ ২৯-০৩-২০২৪

গলগন্ড ফুলে আছে
গলায় স্বর্ণ হার পরিচয়ে ,
অপ্রয়োজনীয় নিরস
সম্পর্ক মুখ লুকায়
অতলে থাকা স্মৃতির দেশে

এভাবেই সড়কে এটেল
মাটি জমে যায়

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।