জৈবিক সুর
- সীমান্ত মুরাদ ১৯-০৪-২০২৪

কিশোর সমাপ্তকালীন
ঘৃণা উদ্রেককারী নারী ,
আপনার স্তনের স্পর্শেই
শিহরিত
বারান্দা ঘর দোর
সব সব সব ৷
এই অপরিচয়কেই গাঁথা
হোক
দৈহিক চেতনার
জৈবিক সুরে ,
রাত্রকালীন নিরাশাপূর্ন
শূন্যতাকে কেই বা পেতে
চায় ?
এখানে ধর্মগণ নির্বাক

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।