পুরাতন সব আর্তনাদ ভুলসমষ্টি
- এহতেসামুল হক আসিফ চৌধুরী ১৯-০৪-২০২৪

পুরাতন আর্তনাদ ভঙ্গুর হয়েছে নুপুরের শব্দে
যাকে একবার দেখেই আর্তনাদ ভুলে যাবো ভেবেছি
নদীর স্রোতে পেয়েছি তার গন্ধ
ব্যাকরণের ভুল ব্যখ্যায়
একদিন আমি তারে সমার্থকভাবে ভুল বুঝেছি।


(রাতঃ০৯.৫৯মিনিট,২২.০৭.১৫)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।