নদীকে
- সীমান্ত মুরাদ ২০-০৪-২০২৪

নদীকে ঘিরে তুমি আমি যা
ফেলে রেখেছি
সময় করে একদিন কুড়িয়ে
নিতে হবে
বৃক্ষরা আরও পাতা
ঝরাবে
আমরা পাতা কুড়াবো না
নদী পড়ে আছে
দূর্গাপুরেই....
সাথে আমিও তুমিও

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।