বলে দিই
- সীমান্ত মুরাদ ১৯-০৪-২০২৪

গোপন কথাগুলো বলে
দিতে চাই
কখনও যদি তোমায়
শ্রীরায়েরচর পাই
কিংবা নয়াচরে নৌকায়
যেতে যেতে বলা যাবে
সেই সময়টি কবে আসবে
গোপনীয়তার ভার বড়
বেশী

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।