হয়ে যায়
- সীমান্ত মুরাদ ২৯-০৩-২০২৪

আকাশকে ফ্যাকাসে দেখার
দুর্লভ লোভ না সামলিয়েই
ফিরে আসি
চাকার মতো করে আসি
কঠিন গন্ডারের চামড়ায় যাদের
বসবাস ছিল
তারা বলেছিল ,
"এই আকাশে তাকে আপন করো" ৷

স্বচ্ছ চোখে কেবল অস্বচ্ছরাই রেইনকোটে গায়ে নিয়ে ফিরে ..........

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।