কষ্ট ডানা
- সীমান্ত মুরাদ ২০-০৪-২০২৪

পাখিটি পাখা মেলে উড়েনি
ডানা ঝাপটায়নি
কবুতরের মতো
শামুকের ঘেরা জলাশয়ের
উপরে ডানা ঝাপটিয়ে
তিনিও উড়ে যাবেন

আমরা কেউই টের পাবো না ৷
পাবো কিন্তু চোখ বুজে থাকবো ৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

HAMJA
২৯-০৭-২০১৫ ১১:১৮ মিঃ

আমরা কেউই টের পাবো না ৷
পাবো কিন্তু চোখ বুজে থাকবো
সত্যি আমারা দেখবো বটে কিন্তু চোখ বুজে থাকবো।
মানুষ আমরা এক আজব প্রানি...............
ধন্যবাদ কবি বন্ধু সীমান্ত মুরাদ............... তোমার ক্ষুরধার লেখনীতে নির্যাসিত হক সাহিত্য রসের মূল আস্বাদন আমরা গ্রহণ করি।