অণু কবিতা : ২১৭
- সীমান্ত মুরাদ ২৬-০৪-২০২৪

অকস্মাৎ কোন রাতের
শেষে
এসো তুমি
কিংবা শেষ দুপুরে
প্রথম বিকেলে
দশটি বলাকার মতো
উত্তেজিত হবে আমার
কিছুটা
স্পর্শহীন কাতরতা আর
কি হতে পারে

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।