অণু কবিতা : ২১৮
- সীমান্ত মুরাদ ২৮-০৩-২০২৪

একদিন মৃত্যুর খোঁজে
আমি আর সে
বনে গেলাম
এক রাত্তির দেহভোজনে
মৃত্যু না পেয়ে ,
সন্তান নিয়ে ফিরলাম
নগরাণ্যে ৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।