দ্ব্যর্থ
- সীমান্ত মুরাদ ১৯-০৪-২০২৪

বুঝা উচিৎ ছিল
সবাইকে "কেন" এর
ছকে বাধা যায় না
সত্যাগ্রহের বুকে বীজ
বপন করে
কাল থেকে কফি পান
ধূমপান
বই পড়া চলছে
এটিই শ্রেয় ব্যর্থ
প্রেমিকের দ্ব্যর্থ জীবনে

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।