বৃষ্টিধারার গ্রাসক্ষমতা
- এহতেসামুল হক আসিফ চৌধুরী ১৯-০৪-২০২৪

এই বৃষ্টি আমাকে গ্রাস করেছে
লাগাতার বর্ষণ ভাসিয়ে নিয়ে গেছে
চাপা আর্দনাদগুলো
পুরনো ক্ষোভ অনেকটা চুপসে গেছে
আজ করবনা বারণ;
তুমি এই ঝড়েই অন্যের হয়ে যাও
কোলে দোল খেয়ে মেতে উঠো বৃষ্টিবিলাসে
ফুল হয়ে ঝড়ে যাও তার বাহুতে
আমি নিজেকে আজ সর্পিত করে দেবো
বৃষ্টির কণায় কণায় মিশে যাবো
তুমি সেই বৃষ্টিতে ভিজো
আমি বৃষ্টির পানি হয়ে
তোমাকে ছোঁবো
তোমার ব্যাথাগুলো সাড়িয়ে নিবো
আমার জন্য জমিয়ে রাখা ভালোবাসা
যে কত আদরে পুষেছো এতকাল
বুকের এক একটা কোণ থেকে মস্তিষ্কে
তা আমি একবার ছুয়ে দেখবো
আমার প্রতিটা নিঃশ্বাস যে তোমার
তা আজ বুঝিয়ে দেবো
সব ভুলের দায়ে কলংকিত হবো
তোমার শুদ্ধতায় এই বর্ষাতেই
একেবারে নিস্তেজ হয়ে যাবো।

(দুপুরঃ০২.৫০মিনিট,২৫.০৭.১৫)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।