ব্যাথার অব্যক্ত কথাগুলো
- এহতেসামুল হক আসিফ চৌধুরী ২০-০৪-২০২৪

সারা শরীর আমার ব্যাথায় ধরেছিল
কাতরাতে কাতরাতে তোমার নাম নিয়েছিলাম
হাতের অক্ষরেখা উল্টে-পাল্টে
হুবুহু তোমার মুখোআকৃতি ধারণ করেছিলো।
দামকা হাওয়ার ঝড়ের রাতে
বুকে আমার শনির করুণ দশারা নেমে এসেছিলো।
তুমি সাড়া দাও নি!
বুকে এই ব্যাথা নিয়ে কতবার বলতে চেয়েছি-
তোমাকে ভালোবেসে কত যুগ এই একলাতেই থেকেছি!
কত সাধ আমার এই ব্যাথাতেই জমে জমে-
পাহাড়ের কৌণে জমে চৌকাঠ হয়ে গেছে।
সিগারেটের নিয়মিত নেশায়-
একদিন;ছায় হয়ে উড়ে গেছে
দূরের ওই অদূরবর্তী ভবিষ্যতে।


-এহতেসামুল হক আসিফ চৌধুরী
(১২.২৮মিনিট,১১ই আগস্ট/১৫ইং)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।