বাংলারকবিতা আছে বলে
- আবু জাফর বিঃ ২০-০৪-২০২৪

বাংলার কবিতা আছে বলে ফেসবুক দেখি,
বাংলার কবিতা আছে বলে কবিতা লিখি।
বাংলার কবিতা আছে বলে লোকে বলে কবি,
বাংলার কবিতা আছে বলে চিনে আমার ছবি।

বাংলার কবিতা, বাঙালির প্রাণের স্পন্দন,
বাংলার কবিতা, কবিতা প্রেমীর ঐক্যবন্ধন।
বাংলার কবিতা, বাঙালি কবির সমাহার,
বাংলার কবিতা, কবি তৈরীর কারিগর।

বাংলার কবিতা, অনেক স্বপ্ন, অনেক আশা,
বাংলার কবিতা, বাঙালির প্রাণের বাংলাভাষা।
বাংলার কবিতা, জ্ঞান সাগরের স্রোতধারা,
বাংলার কবিতা, সাহিত্যাকাশের ধ্রুবতারা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

abdussalam
২৯-০৩-২০১৬ ২০:৩৬ মিঃ

চমৎকার প্রকাশ!