সমান্ত পথের পরিযায়ী
- সুদীপ তন্তুবায় (নীল) ২৪-০৪-২০২৪

নিঃশ্বাস বিশ্বাস-
আকাশ বৃক্ষ শাখা
গোধূলির ফুল

পাঠক্রমহীন অধ্যায়
ঘর্মাক্ত পৃথিবীর প্রৌঢ় পথ

কাফিনবন্দী সূর্য

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।