বেজির বৈজয়ন্তী
- সুদীপ তন্তুবায় (নীল) ২৪-০৪-২০২৪

সন্তর্পনে সর্পের সহবাস -
চঞ্চল চেতনায়
আস্বাদনের দ্বিখন্ডিত বিষাক্ত অঙ্গ
বিনিদ্র নীল কোরকের কাঙ্খিত সুখ -
আলোর বেগ ত্বরান্বিত করে
হৃদয় ছিটকে পড়ে
শহুরে ল্যাম্পপোষ্টের ধাক্কায়

এখন শুধু ঘুমন্ত বেজির ঘ্রাণ
সর্বাঙ্গ ছেয়ে আছে রেচিত নির্মোক

ঘুম ঘরের ছাদে নিশ্চল নিশানা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।