দুঃশ্চরিত্রের যন্ত্রণা
- সুদীপ তন্তুবায় (নীল) ২৫-০৪-২০২৪

পাটের বন জড়িয়ে থাক -
দুঃশ্চরিত্রের দুঃখ
সঠিক পথের বৈপরীত্যের ব্রজাসনে -
উপবিষ্ঠ বেমানান উপমা অলংকার
অশ্লীল রূপাঙ্ক, মদ্যপ গলনাঙ্ক
বিগলিত অবয়ব সৈন্য বৃদ্ধির পথে......

জীর্ণ হোক
তবু একটা কাপড়ের কামনায় -
বিদীর্ণ ভ্রান্ত আলোমেঘ

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।